টিএমএসএস এর আয়োজনে রমজান উপলক্ষে দুঃস্থদের মাঝে ইফতারী সামগ্রী বিতরণ

আকতার মিতুলী ট্রাষ্টের অর্থায়নে ও টিএমএসএস‘র আয়োজনে ঠেঙ্গামারা বগুড়ায় পবিত্র রমজান উপলক্ষে দুঃস্থদের মাঝে ইফতারী ও সিয়াম সামগ্রী বিতরণ করেন বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান শফিক।

আকতার মিতুলী ট্রাষ্টের অর্থায়নে ও টিএমএসএস এর আয়োজনে সোমবার ঠেঙ্গামারা বগুড়ায় পবিত্র রমজান উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে দুঃস্থদের মাঝে ইফতারী ও সিয়াম সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ করেন বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ আবু সুফিয়ান শফিক। উপস্থিত ছিলেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক ডাঃ মোঃ মতিউর রহমান, উপদেষ্টা মোঃ ইজার উদ্দিন, আজীবন সদস্য ও উপদেষ্টা মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু, দৈনিক সংবাদ কণিকা পত্রিকার সম্পাদক মোঃ আনিসুর রহমান, টিএমএসএস পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গুলনাহার পারভীন, ভাইস চেয়ারম্যান এ্যাড. মোঃ মকবুল হোসেন, উপদেষ্টা মিনতি আখতার বানু, উপদেষ্টা ও শাজাহানপুর উপজেলার ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, পরিচালক (চিফ প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন, পরিচালক শাহ্জাদী বেগমসহ সংস্থার উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা মহামারিতে মানুষ মানবেতর জীবন যাপন করছে। পবিত্র রমজান মাসে পরিবার নিয়ে সিয়াম পালন ও ইফতারী করতে তাদের কষ্ট কিছুটা লাঘব করতেই এই প্রচেষ্টা। বক্তাগণ উপস্থিত সবাইকে স¦াস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। সুয়োগ পেলে করোনা টিকা নেওয়ারও পরামর্শ দেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ২ কেজি লাচ্চা, ১ কেজি মুড়ি, ১ কেজি ছোলাবুট, হাফ কেজি খেজুর, হাফ লিটার সরিষার তেল, ১ লিটার সয়াবিন তেল, ১ টি মিষ্টি কুমড়া, ২৫০ গ্রাম পিয়াজ, ১ টি গায়ে মাখা সাবান, ৩ টি কাপড় কাঁচা সাবান, ২ টি শ্যাম্পু । উল্লেখ্য ১০০০ ইফতারী ও সিয়াম সামগ্রী প্যাকেট করোনা কমপ্লায়েন্স করে দেশের বিভিন্ন স্থান থেকে বিতরণ করা হবে। কেন্দ্রীয় বিতরণ স্থান বগুড়ার নওদাপাড়ায় মম ইন হোটেলের পাশে বিসিএল কোল্ড ষ্টোরেজের পশ্চিম শেড।