বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র উদ্যোগে ক্ষতিগ্রস্থ দোকানদারদের মাঝে প্রণোদনার অর্থ হস্তান্তর

বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ও টিএমএসএস এর উদ্যোগে গতকাল ঠেঙ্গামারা বগুড়ায় টিএমএসএস মম ইন বিনোদন জগত ময়না মঞ্চে করোনায় ক্ষতিগ্রস্থ দোকানদারদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক ও টিএমএসএস এর আজীবন সদস্য মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু।

বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ও টিএমএসএস এর উদ্যোগে  শনিবার ঠেঙ্গামারা বগুড়ায় টিএমএসএস মম ইন বিনোদন জগত তৌফিক হাসান ময়না মঞ্চে করোনায় ক্ষতিগ্রস্থ দোকানদারদের মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট সমাজ সেবক ও টিএমএসএস এর আজীবন সদস্য মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম,উপ-নির্বাহী পরিচালক ডাঃ মোঃ মতিউর রহমান। আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাঃ হাসানাত আলী, টিএমএসএস এর পরামর্শক মোঃ শামছুল আলম, পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান,উপদেষ্টা মোঃ ইজার উদ্দিন,উপদেষ্টা মোঃ নঈম চৌধুরী প্রমূখ। নিজেদের অভিজ্ঞতা তুলে ধরে বক্তব্য রাখেন বিনোদন জগতের ব্যবসায়ীবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস এর পরিচালক (চীফ প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন টিএমএসএস এর কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান। উল্লেখ্য বিসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক টিএম আলী হায়দারের সার্বিক ব্যবস্থাপনায় প্রণোদনার অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। নগদ অর্থ ও টিএমএসএস এর উদ্যোগে বিতরণ কৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল,লাচ্ছা সেমাই,মুড়ি,মিনারেল ওয়াটার।