বগুড়ায় করোনায় বৃদ্ধের মৃত্যু, শনাক্ত ২৩

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে ২৩ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৪ দশমিক ৩৭ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৪ জন। ১৬০ নমুনার ফলাফলে তারা শনাক্ত হন। এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে হামিদুর রহমান (৬০) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি রাজশাহীর বোয়ালিয়া এলাকার বাসিন্দা। তিনি পেশায় চাকুরিজীবী ছিলেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে বগুড়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নতুন আক্রান্ত ২৩জনের মধ্যে সদরের ২২ জন বাকি একজন শিবগঞ্জের বাসিন্দা।

বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ১৭৮ নমুনায় ২৫ জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, ৮জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫৬টি নমুনায় ২২জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪ নমুনায় একজন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪৪৯ জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৮৯৮ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩২৩ জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২২৮জন।