পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ও ঈদ সামগ্রী বিতরণ

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি)‘র উদ্যোগে গত রবিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস রংপুর রোড গোকুল বগুড়ায় আম গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচি’র উদ্বোধন করেন পিইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও টিএমএসএস‘র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি)‘র উদ্যোগে গত রবিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস রংপুর রোড গোকুল বগুড়ায় স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন প্রজাতির প্রায় ৫০টি আম গাছের চারা রোপন ও বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
বৃক্ষরোপন কর্মসূচি’র উদ্বোধন করেন পিইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও টিএমএসএস‘র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। এ সময় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারী এ.এইচ.এম. গোলাম রসুল খান, ট্রেজারার মোঃ জাহেদুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আ.ন.ম. রেজাউল করিম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবি’র প্রফেসর ও বিওটি’র সদস্য প্রফেসর ড. মোহা. হাছানাত আলী, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. খাজা জাকারিয়া আহম্মদ চিশতী, টিএমএসএস এর উপদেষ্টা ইজার উদ্দিন, পরামর্শক আসাদুর রহমান, পরিচালক মোঃ আব্দুস সালাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. আলাউদ্দিন, পিইউবি‘র অফিসার মোঃ নজরুল ইসলামসহ শিক্ষক, কর্মকর্তাবৃন্দ।