বগুড়ায় পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে নতুন উপাচার্যের যোগদান

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি) রংপুর রোড গোকুল বগুড়ায় নতুন উপাচার্য হিসেবে যোগদান করেন বিশিষ্ট শিক্ষাবিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লাইড ফিজিক্স এন্ড ইলেক্ট্রোনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. মোঃ মোজাফফর হোসেন।

পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (পিইউবি) রংপুর রোড গোকুল বগুড়ায়  নতুন উপাচার্য হিসেবে যোগদান করেন বিশিষ্ট শিক্ষাবিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লাইড ফিজিক্স এন্ড ইলেক্ট্রোনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. মোঃ মোজাফফর হোসেন।
যোগদানের শেষে নতুন উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন। নতুন উপাচার্যকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। পরবর্তীতে তিনি পিইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের সদস্যগণের সঙ্গে মতবিনিময় ও চা-চক্র অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। কর্মসূচিতে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, ভাইস-চেয়ারম্যান ডাঃ মোঃ মতিউর রহমান, সেক্রেটারী এএইচএম গোলাম রসুল খান রানা, ট্রেজারার মোঃ জাহেদুর রহমান, বিওটি’র সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র প্রফেসর ড. মোহাঃ হাছানাত আলী, বিওটি’র সদস্য ও দৈনিক করতোয়া পত্রিকার সম্পাদক মোঃ মোজাম্মেল হক লালু, মোঃ জাকির হোসেন, ফয়জুন নাহার, জুমে অংশগ্রহণ করেন আয়েশা বেগম, মোঃ রবিউল করিম বেলাল ও প্রকৌশলী মোঃ হারুন-অর-রশিদসহ বিওটির’র অন্যান্য সদস্যবৃন্দ। আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আ.ন.ম. রেজাউল করিম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. খাজা জাকারিয়া আহম্মদ চিশতী, বিভাগীয় প্রধান ড. জাহাঙ্গির আলম, বিওটি চেয়ারম্যানের একান্ত সচিব মোঃ খোরশেদ আলম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. আলাউদ্দিন, এস্টেট অফিসার মোঃ নজরুল ইসলাম প্রমুখ।