বগুড়ার মমইন বিনোদন জগতে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে টিএমএসএস দেশের উন্নয়নে দীর্ঘদিন কাজ করে অবদান রাখছে: জেলা প্রশাসক

টিএমএসএস বিনোদন জগতে তৌফিক হাসান ময়না মঞ্চে টিএমএসএস কর্তৃক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

এমআরএ অনুমোদিত টিএমএসএস কর্তৃক ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক বলেছেন, টিএমএসএস সবসময় স্থানীয় ও দেশের জনগণের সেবাই কাজ করে যাচ্ছে। দীর্ঘদিন দেশের উন্নয়নে বিভিন্নভাবে এই সংগঠন অবদান রাখছে। বর্তমানে করোনায় টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতাল চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে বিশেষ করে গরীবদের জন্য বিনামুল্যে চিকিৎসেবা দিচ্ছে। এলাকাবাসীর এটি একটি বড় পাওয়া। তিনি আরোও বলেন, টিএমএসএস একক ভাবে যে সব কাজ করছে অন্য কোন জেলায় তা বিরল।
গতকাল রবিবার টিএমএসএস বিনোদন জগতে তৌফিক হাসান ময়না মঞ্চে করোনা সংকট মোকাবিলায় বিপদগ্রস্থ, কর্মহীন, দরিদ্র অসহায় জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বগুড়ার জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

টিএমএসএস কর্তৃক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ত্রাণ বিতরণ করেন প্রধান অতিথি বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। আরোও বক্তব্য রাখেন টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক বজলুর রহমান, পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন টিএমএসএস’র পরিচালক চীফ (প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার কর্মী ও টিএমএসএস উপদেষ্টা আনোয়ারুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিএমএসএস’র কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান ও ফারহানা শওকত। উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এক হাজার পাঁচশত জনের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ১৫ কেজি আলু, ১০ কেজি চাল, ১ কেজি মুড়ি, ১ কেজি ডাল ও ১ লিটার তেল বিতরণ করা হয়।