বগুড়ায় মমইন বিনোদন জগতে ঈদ পুনর্মিলনীসহ বৈশাখী মেলার সমাপনী অনুষ্ঠিত

বগুড়ার ঠেঙ্গামারায় মমইন বিনোদন জগতে অনুষ্ঠিত “ঈদ পুনর্মিলনীসহ বৈশাখী মেলা-১৪২৯” গত শনিবার বিকালে সমাপনী অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তহুরুননেছা মহিলা সংসদ ও প্রশিক্ষণ কেন্দ্রের সভানেত্রী ও জেলা প্রশাসক পতœী শামীমা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদরের এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত ইউএনও নূরুল ইসলাম, টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।

আরোও বক্তব্য রাখেন টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্টা ও বগুড়া জেলা মহিলা লীগের সভানেত্রী হেফাজত আরা মীরা, টিএমএসএস পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম, টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক ডা. মোঃ মতিউর রহমান, টিএমএসএস’র পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান, মোঃ সহিদুল ইসলাম খান। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন টিএমএসএস’র আজীবন সদস্য ও মানবাধিকার কর্মী মোহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় ব্যবসায়ী প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুধীজন ও টিএমএসএস’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন টিএমএসএস’র কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান।

মেলায় সাংস্কৃতিক প্রতিযোগীতা সহ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে আমন্ত্রিত অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন। উল্লেখ্য মমইন বিনোদন জগতে অনুষ্ঠিত বৈশাখী মেলায় এবার প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানসহ পাতা খেলা, লাঠি খেলাসহ গ্রাম্য সংস্কৃতি তুলে ধরা হয়। মেলা প্রাঙ্গনে দেশীয় খেলনা ও খাবারের দোকান বসেছিল। মেলা প্রাঙ্গন শহর ও গ্রামের মানুষের মিলন মেলায় পরিণত হয়।