ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সহায়তায় ও টিএমএসএস’র উদ্যোগে গরীব দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের আর্থিক সহায়তায় ও টিএমএসএস’র উদ্যোগে গতকাল সোমবার বগুড়ার নওদাপাড়ায় টিএমএসএস মম ইন বিনোদন জগৎ তৌফিক হাসান ময়না মঞ্চে করোনা সংকট মোকাবেলায় বিপদগ্রস্থ, কর্মহীন, দরিদ্র অসহায় মানুষেরই মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিরতণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া শাখা প্রধান মোঃ কামরুজ্জামান। তিনি তার বক্তব্যে বলেন, এই করোনা মহামারীতে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। করোনার কারণে মানুষ কাজ হারিয়ে অনেক কষ্টে রয়েছে। তাই তাদের কষ্ট লাঘবে দেশ ও জনগণের পাশে দাঁড়াতে সমাজের সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক-২ ডা: মোঃ মতিউর রহমান, পরামর্শক মোঃ শামছুল আলম, পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান, পরিচালক চীফ (প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন, পরিচালক মোহাম্মদ আলী মিঠু, দাতা সংস্থা ওয়াটার ওগের সিনিয়র ম্যানেজার ও টিএমএসএস’র উপদেষ্টা আবু আসলাম প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস’র আজীবন সদস্য ও উপদেষ্টা মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠান সঞ্চালনা করেন টিএমএসএস কর্মকর্তা আব্দুল হান্নান ও ফারহানা শওকত । উল্লেখ্য ১০০০ দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত বস্তায় রয়েছে ১০ কেজি চাল, ১৫ কেজি আলু, ১ কেজি সয়াবিন, ১ কেজি মুড়ি, ১ কেজি ডাল।